রাজধানীর পল্লবী থানায় বোমা বিস্ফোরণে ৫ পুলিশ সদস্য আহত

রাজধানীর পল্লবী থানায় বোমা বিস্ফোরণ
রাজধানীর পল্লবী থানায় বোমা বিস্ফোরণ

রাজধানী ঢাকার মিরপুর পল্লবী থানার ভেতরে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে। বুধবার (২৯ জুলাই)) ভোর ছয়টায় এ ঘটনা ঘটে।

এ সময় পল্লবী থানার ওসিসহ ৪পুলিশ সদস্য আহত হয়েছেন।
মঙ্গলবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ডিএমপির বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা ঘটনাস্থলে ছুটে যান। পুলিশের দায়িত্বশীল একটি সূত্র এ তথ্য জানিয়েছে।

আহতরা হলেন, পল্লবী থানার ওসি তদন্ত পুলিশ পরিদর্শক ইমরান (৪৮), এসআই সজীব (৩০), পিএসআই অঙ্কুশ (২৮), পিএসআই রুমির (২৮) আহত হয়েছেন। এছাড়া রিয়াজ (২৮) নামে একজন আহত হয়েছেন। বর্তমানে রুমি ও রিয়াজ জরুরি বিভাগে চিকিৎসাধীন আছেন। পিএসআই অঙ্কুশ চক্ষু হাসপাতালে আছেন। ওসি তদন্ত ইমরান ও এস আই সজীব প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে গেছেন।

পল্লবী থানার দায়িত্বরত উপ-পরিদর্শক (এসআই) আকলিমা আক্তার বলেন, ‘পাঁচ জন আহত হয়েছেন।’

পুলিশের একজন কর্মকর্তা জানান, রাতে থানা কম্পাউন্ডের ভেতরে পরিত্যক্ত অবস্থায় একটি বোমা দেখতে পেয়ে তারা বোম্ব ডিসপোজাল ইউনিটকে খবর দেন। বোম্ব ডিসপোজাল ইউনিট ঘটনাস্থলে যাওয়ার আগেই বোমাটি বিস্ফোরিত হয়। এতে ৪ জন পুলিশ সদস্য ও একজন সাধারণ নাগরিক আহত হন। তাদের উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। এর মধ্যে দু’জনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। একজনকে চক্ষু হাসপাতালে স্থানান্তর ও দু’জনকে ভর্তি রাখা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মহানগর পুলিশের মিডিয়া অ্যান্ড রিলেশন্স বিভাগের ডিসি ওয়ালিদুর রহমান জানিয়েছেন, আহতদের দুইজনকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। বাকিরা একটি হাসপাতালে চিকিৎসাধীন।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here