বিএনপির এখন মানসিকভাবে বিপন্ন: ওবায়দুল কাদের

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

জনরোষের ভয়ে বিএনপি এখন মানসিকভাবে বিপন্ন। তারা নিজেরাই জনরোষের ভয়ে আতঙ্কে আছে। করোনায় চালকের মতো বেপরোয়া হয়ে, রাজনীতিতেও বেপরোয়া আচরণ করছেন। মানুষের দুর্যোগ ও কষ্টে পাশে না থেকে বিএনপি সংবাদমাধ্যমে কথামালার ধারা বর্ষণ করে যাচ্ছে।আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এইসব কথা বলেছেন।

আজ বৃহস্পতিবার(২৩জুলাই) ফরেন এইডেড প্রজেক্ট ‘আরএইচডি’ ভবনে ওয়েস্টার্ন বাংলাদেশ ব্রিজ ইমপ্রুভমেন্ট প্রজেক্টের (ডব্লিউবিবিআইপি) আওতায় জাইকা ঋণ সহায়তায় চলমান দু’টি প্যাকেজের মাধ্যমে দেশের উত্তরাঞ্চলে ৮টি সেতু ও দক্ষিণাঞ্চলে ১৩টি সেতু নির্মাণের লক্ষ্যে চুক্তি সই অনুষ্ঠানে বাসা থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে তিনি এ মন্তব্য করেন।

এ সময় উপস্থিত ছিলেন ভার্চুয়ালে বক্তব্য রাখেন বাংলাদেশে নিযুক্ত জাপানের রাষ্ট্রদূত ইতো নাইকো ও জাইকার প্রধান প্রতিনিধি উহো হাইকাওয়া ও সড়ক ও জনপথ অধিদফতরের প্রধান প্রকৌশলী শাহরিয়ার হোসেনসহ অন্যানরা।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, বিএনপির এখন মানসিকভাবে বিপন্ন, তারা নিজেরাই জনরোষের ভয়ে আতঙ্কে আছে। তাই বিএনপি রাজনীতিতে বেপরোয়া আচরণ করছে। সেতুমন্ত্রী বলেন, এ প্রকল্পের আওতায় এরই মধ্যে দেশের দক্ষিণ-পশ্চিমাঞ্চলে ২৫টি সেতুর নির্মাণ কাজ সমাপ্ত হয়েছে। উত্তর-পশ্চিমাঞ্চলে চলমান ৩৫টি সেতুর নির্মাণ কাজের অগ্রগতি প্রায় ৮০ শতাংশ।

জাইকাকে ধন্যবাদ জানিয়ে মন্ত্রী বলেন, তাদের ঋণ সহায়তায় দেশের পূর্বাঞ্চলে মোট ১১৮টি নতুন সেতুসহ কাঁচপুর, মেঘনা ও গোমতী সেতুর নির্মাণ কাজ এরই মধ্যেই সমাপ্ত হয়েছে। মেট্রোরেল প্রকল্প রুট ৬ এর নির্মাণ কাজের সর্বশেষ অগ্রগতি ৪৭ শতাংশ, স্বাস্থ্যবিধি প্রতিপালন করে মেট্রোরেল প্রকল্পের কাজ এগিয়ে চলছে।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here