সিভাসু ও রাবির শিক্ষার্থীদের সার্টিফিকেট বিতরণ

নরসিংদীর টিআইসিআইতে সিভাসু ও রাবির শিক্ষার্থীদের জন্য আয়োজিত প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান শেষে সার্টিফিকেট বিতরণ
নরসিংদীর টিআইসিআইতে সিভাসু ও রাবির শিক্ষার্থীদের জন্য আয়োজিত প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান শেষে সার্টিফিকেট বিতরণ

সিভাসু ও রাবির শিক্ষার্থীদের সার্টিফিকেট বিতরণ করা হয়েছে।

গত ২৮ নভেম্বর (বৃহস্পতিবার) নরসিংদীতে অবস্থিত ট্রেইনিং ইন্সটিটিউট ফর কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ এ (টিআইসিআই) বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের জন্য আয়োজিত প্রশিক্ষণ কোর্সের সমাপনী অনুষ্ঠান ও সার্টিফিকেট বিতরণ অনুষ্ঠিত হয়েছে। এই প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণ করেন চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় (সিভাসু) এর খাদ্যবিজ্ঞান ও প্রযুক্তি অনুষদের ৭ম ব্যাচের শিক্ষার্থী এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের এপ্লাইড কেমিস্ট্রি এন্ড কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪৯তম ব্যাচের শিক্ষার্থীরা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন টিআইসিআই এর নির্বাহী পরিচালক মোহাম্মদ হামিদুল হক, প্রকৌশলী জসিম উদ্দিন আহমেদ খান,এডিশনাল চীফ কেমিস্ট মোহাম্মদ মোস্তাকউদ্দিন ঠাকুর, অন্যান্য বিভাগের প্রধান ও প্রশিক্ষণ কোর্সের কো-অর্ডিনেটরগণ , চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের শিক্ষক মোহাম্মদ মুজিবুল হক ও মোহাম্মদ মতিউর রহমান এবং প্রশিক্ষণ কোর্সে অংশগ্রহণকারী শিক্ষার্থীরা।

অনুষ্ঠানে উপস্থিত অতিথি ও শিক্ষকরা, শিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য দেন এবং টিআইসিআই থেকে অর্জিত জ্ঞানকে বাস্তবিক জীবনে কাজে লাগানোর পরামর্শ দেন। অনুষ্ঠানে উপস্থিত শিক্ষার্থীদের মধ্যে চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয় এর শিক্ষার্থী এস এম মফিজুর রহমান ও ইমা বণিক এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী আশরাফুল ইসলাম ও শাকিলা খাতুন টিআইসিআই কতৃপক্ষকে ধন্যবাদ জানান ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

মাসব্যাপী এ প্রশিক্ষণ প্রোগ্রামে সিভাসুর শিক্ষার্থীরা ইউনিট অপারেশনস ইন ফুড ইন্ডাস্ট্রিজ এন্ড কোয়ালিটি কনট্রোল এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ইন্ডাস্ট্রিয়াল প্রসেস ইউনিট অপারেশন এন্ড প্রসেস কনট্রোল টেকনিকের উপর প্রশিক্ষণ লাভ করেছেন।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন টিআইসিআই এর ডেপুটি চিফ কেমিস্ট এএন এম আল-রাজী।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here