বায়তুশ শরফে ফাতিহায়ে ইয়াজদোহম ও মাহফিলের প্রস্তুতি

বায়তুশ শরফের পীর আল্লামা শাহ মুহাম্মদ কুতুব উদ্দিন
বায়তুশ শরফের পীর আল্লামা শাহ মুহাম্মদ কুতুব উদ্দিন
বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাদ বাংলাদেশের সাধারণ সভা ও ৭, ৮ ডিসেম্বর কক্সবাজার বায়তুশ শরফে দু’দনব্যাপী ফাতেহায়ে ইয়াজ দোহম এবং ১১জানুয়ারী কুমিরাঘোনা আখতারাবাদ ইছালে ছাওয়াব মাহফিলের প্রস্তুতি কমিটির সভা গতকাল সন্ধ্যায় ধনিয়ালাপাড়াস্থ কেন্দ্রীয় বায়তুশ শরফ গবেষণা কেন্দ্রে অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন বায়তুশ শরফের পীর আল্লামা শাহ মুহাম্মদ কুতুব উদ্দিন। অনুষ্ঠানে আলোচনা পেশ করেন বায়তুশ শরফ আনজুমনে ইত্তেহাদ বাংলাদেশের সহ-সভাপতি আমান উল্লাহ খান, মীর আনোয়ার আহমদ, বায়তুশ শরফ মজলিসুল ওলামা বাংলাদেশের মহাসচিব আল্লামা মামুনুর রশীদ নূরী, মাওলানা কাজী নাছির উদ্দিন, ইসলামিক ফাউন্ডেশনের সাবেক পরিচালক আবুল হায়াত মোহাম্মদ তারেক, মাওলানা নুরুল ইসলাম প্রমুখ।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মাওলানা আবদুশ শাকুর। উপস্থিত ছিলেন, হাজী আহমদ. মাওলানা ওবায়দুল্লাহ, হাফেজ আমান উল্লাহ, শাহজাদা সালাহ উদ্দিন বেলাল, মাওলানা সিরাজুল হক নদভী, মাওলানা শফিক আহমদ নঈমী, মাওলানা কাজী শাহাব উদ্দিন প্রমুখ। অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন মাওলানা কাজী জাফর আহমদ।
মাহফিলে শ্রদ্ধেয় হুজুর কেবলা বলেন, গাউসে পাকের শানে মাহফিল ৭ ও ৮ ডিসেম্বর কক্সবাজার বায়তুশ শরফে আর ১১ জানুয়ারীর১৯২০ কুমিরাঘোনা ইছালে ছাওয়াব মাহফিল সুন্দরভাবে সম্পন্ন করার জন্য সবাইকে মেহনত করতে হবে। তিনি বলেন, রাসুলে করীম (স;) এর আশেক যারা তারা এই মাহফিলে অবশ্যই আসবে। মাহফিলের সকল কার্যক্রম যেন আল্লাহ সহীহ শুদ্ধভাবে আঞ্জাম দেয়ার তৌফিক দেন তার জন্য মহান রবের সাহায্য চেয়ে মোনাজাত পরিচালনা করেন হুজুর কেবলা।

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here