রাজধানীর ধানমন্ডিতে আবাসিক ভবনে আগুন

রাজধানীর ধানমন্ডিতে আবাসিক ভবনে আগুন
রাজধানীর ধানমন্ডিতে আবাসিক ভবনে আগুন

রাজধানীতে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। রাজধানীর ধানমন্ডি-৬ এর একটি ১২তলা আবাসিক ভবনের তৃতীয় তলায় আগুন লাগার ঘটনাটি ঘটেছে। এই ঘটনায় এক বৃদ্ধা নারী নিহত হয়েছেন। ধোঁয়ায় দমবন্ধ হয়ে তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্র জানিয়েছে। ধানমন্ডি মডেল থানা জানিয়েছে, এ ঘটনায় আরও তিনজন আহত হয়েছেন। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ধানমন্ডি মডেল থানা জানিয়েছে, এ ঘটনায় তিনজন আহত হয়েছেন। চিকিৎসার জন্য তাদের হাসপাতালে নেয়া হয়েছে। অগ্নিকাণ্ডের কারণ এবং ক্ষয়ক্ষতির বিষয়ে প্রাথমিকভাবে বিস্তারিত তথ্য জানাননি ফায়ার সার্ভিস।

শনিবার (২৬ অক্টোবর) সকাল সাড়ে ৯টায় ঈদগাহ মাঠের পাশের ওই ১২ তলা ভবনের তৃতীয় তলায় এ আগুনের সূত্রপাত ঘটে। বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে এ আগুনের সূত্রপাত বলে মনে করছে ফায়ার সার্ভিস।

‘সকাল ৯টা ২৫ মিনিটে ঈদগাহ মাঠের পাশে ৬ এর এ নম্বর রোডে একটি ১২ তলা ভবনে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে। তারা প্রায় এক ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়’। ফায়ার সার্ভিসের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার মো. রাসেল জানান এসব কথা বলেছেন।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স অধিদপ্তরের নিয়ন্ত্রণ কক্ষের অপারেটর ফরিদ উদ্দিন জানান, ‘ধানমন্ডি-৬ এ অবস্থিত ১২তলা বিশিষ্ট একটি আবাসিক ভবনের তৃতীয় তলায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছায়। এরপর প্রায় এক ঘণ্টা চেষ্টার পর নিয়ন্ত্রণে আসে আগুন। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি।’

মন্তব্য করুন

Please enter your comment!
Please enter your name here